মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন

মাধবপুরে কলেজছাত্র মিশু হত্যামামলার মূল আসামী গ্রেপ্তার

মাধবপুরে কলেজছাত্র মিশু হত্যামামলার মূল আসামী গ্রেপ্তার

লিটন পাঠান, হবিগঞ্জ:
হবিগঞ্জের মাধবপুরে কলেজ ছাত্র মিশু হত্যার মূল আসামি শিমুলকে গ্রেপ্তার করেছে মাধবপুর থানার পুলিশ। শনিবার (১২ নভেম্বর) রাতে হবিগঞ্জ জেলার বানিয়াচং থানার দক্ষিন সাঙ্গর বিল অঞ্চল থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মানিক কুমার সাহা ও এস আই রাজীব রায় একদল সঙ্গীয় ফোর্স নিয়ে তথ্য প্রযুক্তির মাধ্যমে তাকে আটক করেন। পরে গত রবিবার ধৃত আসামিকে পুলিশের মাধ্যমে আদালতে প্রেরণ করা হয়েছে।
মামলার সূত্রে জানা যায়, গত ৪ নভেম্বর মাঝ রাতে ছাতিয়াইন স্কুল মাঠে ওয়াজ মাহফিল শুনে বাড়ী ফেরার পথে হরিতলা গ্রামের শফিক মিয়ার ছেলে শিমুল মিয়ার নেতৃত্বে কয়েকজন যুবক অর্তকিত হামলা চালালে তাদের ধারালো অস্ত্রের আঘাতে উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের এক্তিয়ার গ্রামের শামসুল হকের পুত্র এবং মাওলানা আসাদ আলী কলেজের একদশ ২য় বর্ষের ছাত্র আতিকুল ইসলাম মিশু (১৮)‌ এবং সেলিম মিয়ার পুত্র তারেক (১৯) গুরুতর আহত হয়। আহত অবস্থায় আতিকুল ইসলাম মিশুকে হাসপাতাল নেওয়ার পথে মৃত্যু বরন করে। আহত তারেক সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
এ ঘটনায় গত ৬ নভেম্বর নিহত মিশুর মা তাছলিমা খাতুন বাদী হয়ে শিমুলকে প্রধান আসামি করে মাধবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, মিশু হত্যা মামলার মূল আসামিকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যহত আছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |